দহন
- আহমেদ তানভীর - কাঠকয়লার আঁচড় ২৮-০৪-২০২৪

আকাশপুরের খুচরো বেদন গুছিয়ে রাখি বুকপকেটে,
স্বপ্নপুকুর উপচে পড়ে তোমার বুকের গহিন তটে!
রেলপাথরে ঠুকছি হৃদয় আবছা আলোর ঝলকানিতে,
পুড়ছে ভীষণ ভেতরবাড়ি, ক্যান যে দাঁড়াও ব্যালকনিতে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।